‘মন’ কি বাত

আরো একটা ইতিহাস সৃষ্টির সাক্ষী রইল কলকাতা প্রেস ক্লাব। যে অ্যালবামে গান গেয়েছেন সর্বজিত ঘোষ, রুপংকর বাগচী, অনুপম রায়, ইমন চক্রবর্তী, আকৃতি কক্কড়ের মত গায়ক,গায়িকারা.. সেই বহুচর্চিত অ্যালবামের শুভমুক্তি ঘটল ১২ই জানুয়ারি ২০১৯, শণিবার। সাথেই প্রকাশিত হল SRL MOTION PICTURES ENTERTAINMENT এর ক্যালেন্ডারেরও।
বাংলা গান এখন আর সীমাবদ্ধ নেই শুধু সিনেমায়, রেডিওতে কিংবা মিউজিক অ্যালবামে। ছড়িয়ে পড়েছে ফেসবুক, ইউটিউব সহ গোটা সোশ্যাল মিডিয়ায়। যুগের এই বিবর্তনের ধারার সাথে পা মিলিয়ে চলতে তৈরি হচ্ছে বিভিন্ন ” Video song ”  মানুষে আনন্দ পাচ্ছেন, উপভোগ করছেন, এককথায় গোগ্রাসে গিলছেন।
সর্বজিত ঘোষের মন অ্যালবামটি এই বিবর্তনের পথে যেন একটা মাইলস্টোন হয়ে রইল। গানগুলি ইতিমধ্যেই বিভিন্ন জনপ্রিয় অ্যাপ-এ ভাইরাল। ভিডিওগুলিও মানুষের মন জয় করেছে ইউটিউবে। এইরকম একটা এলবামের প্রকাশের দিনে এবং SRL Motion Pictures Entertainment এর ক্যালেন্ডার প্রকাশের দিনে তারকাদের উপস্থিতি না থাকাটাই অস্বাভাবিক৷
যথারীতি চাঁদের হাট বসেছিল শণিবার, অতিথিরুপে উপস্থিত ছিলেন ” Wow Momo ” র কর্ণাধার বিনোদ হোমাগাই, কলকাতা পুলিশের জয়েন্ট কমিশনার সুজয় কুমার চন্দ, ছিলেন বিশিষ্ট সাংবাদিক অয়নজিত সেন।
বর্ণাঢ্য অনুষ্ঠানে অ্যালবাম প্রকাশ, ক্যালেন্ডার প্রকাশের সময় যখন একে একে নতুন, অল্প চেনা মডেলদের জিজ্ঞাসা করা হচ্ছিল তাদের কাজের অভিজ্ঞতার সম্পর্কে, সবার মুখেই ছিল কৃতজ্ঞতার ছাপ, ভালোবেসে কাজ করে একটা পরিতৃপ্তির ছাপ। মডেলদের পাশাপাশি ক্যালেন্ডার, অ্যালবামের বিভিন্ন টেকনিশিয়ানদের সর্বজিত ঘোষের প্রতি ধন্যবাদের বন্যা যেন ছিল একপ্রকার বোনাস হয়ে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মন অ্যালবামের যেসমস্ত অভিনেতা-অভিনেত্রীরা তারা হলেন: Suman Karmakar, Jayeeta Ghosh, Chiranjeev Lakhmani, Payel Debnath, Titas Roy Mondal, Priyanka Banerjee, এবং ক্যালেন্ডারের মডেলরা, যেমন : Madhumita Mondal, Sneha Banu, Udita Bhowmik, Urmila polley, Namita Sarkar, Riya Bardhan, Adwiteeya Mondal, Bithika Barman, Sumana Mondal.
ক্যালেন্ডারের প্রতিটা মাসে, বিভিন্ন মডেলদের বিভিন্ন ধরনের পোশাক, এক্সপ্রেশনের ব্যাবহার ক্যালেন্ডাটিকে যে নজরকাড়া, ইউনিক করে তুলেছে, তা বলারই অপেক্ষা রাখেনা। কাজেই অ্যালবামের পাশাপাশি ক্যালেন্ডারটিও যে গতের বাইরে একটু আলাদা কিছু উপহার দিল… এ কথা অনস্বীকার্য৷
প্রতিবেদন – শান্তনু কর্মকার

24 Ghanta Khobor News Desk

leave a comment

Create Account



Log In Your Account



error: Content is protected !!