‘নো স্মোকিং’ বিজ্ঞাপনে দেখতে পাওয়া বাচ্চা মেয়েটির বর্তমান লুক দেখলে অবাক হবেন

‘নো স্মোকিং’ বিজ্ঞাপনে দেখতে পাওয়া বাচ্চা মেয়েটির বর্তমান লুক দেখলে অবাক হবেন

‘নো স্মোকিং’ বিজ্ঞাপনে দেখতে পাওয়া বাচ্চা মেয়েটির বর্তমান লুক দেখলে অবাক হবেন

যখনই আমরা সিনেমা হলে সিনেমা দেখতে যায় তখন সিনেমা শুরুর আগে সিগারেট, তামাক জাতীয় দ্রব্য এবং অন্যান্য নেশার সামগ্রী থেকে সৃষ্টি হওয়া বিভিন্ন রোগ সম্পর্কে সাধারণ মানুষকে সতর্ক করার জন্য বিজ্ঞাপন দেওয়া হয়। এর আগে মুকেশ নামের এক ব্যক্তিকে দেখা যেত এই বিজ্ঞাপনে। এখন সিনেমা শুরুর আগে অন্য একটি বিজ্ঞাপন দেখানো হয়, যেখানে দেখানো হয় একটি বাচ্চা মেয়ে তার বাবার ধূমপানের কারণে বেশ উদবিগ্ন। এই ছোট্ট মেয়েটিকে সিনেমা শুরুর আগে বিজ্ঞাপনে দেখানো হয় এবং সিনেমার বিরতির সময়ও এই মেয়েটির বিজ্ঞাপন নজরে আসে। ‘নো স্মোকিং’ বা ধূমপান বিরোধি বিজ্ঞাপনে নজরে আসা বাচ্চা মেয়েটি বর্তমানে বড় হয়ে গেছে। তার এখনকার লুক দেখলে আপনিও অবাক হবেন।

নো স্মোকিং বিজ্ঞাপনের ছোট্ট মেয়েটি এখন বড় হয়ে গেছে

নো স্মোকিং বিজ্ঞাপনে আপনারা বাচ্চা মেয়েটিকে তখন দেখে থাকবেন যখন তার বাবা সিগারেট হাতে ধূমপান করার সময় কাশতে শুরু করে। এই বিজ্ঞাপনটি বিভিন্ন মাল্টিপ্লেক্স ছাড়াও টিভিতে সিনেমা শুরুর আগে দেখানো হয়। এই বিজ্ঞাপনটি এখনও বিভিন্ন সিনেমা হল ও টিভিতে দেখানো হয়। কিন্তু নো স্মোকিং বিজ্ঞাপনে নজরে আসা মেয়েটি এখন অনেক বড় হয়ে গেছে। তার বর্তমানে ছবি দেখলে আপনিও তাকে চিনতে পারবেন না। কারণ তার লুক সম্পূর্ণরুপে বদলে গেছে।

আপনাদের জানিয়ে রাখি যে, ভারতীয় সেন্সর বোর্ডের নির্দেশ অনুযায়ী সমস্ত সিনেমা শুরুর আগে এই বিজ্ঞাপনটি দেখানো বাধ্যতামূলক করা হয়েছে। যদিও নো স্মোকিং বিজ্ঞাপনে এখনো সেই বাচ্চা মেয়েটিকেই দেখানো হয়, কিন্তু সেই বাচ্চা মেয়েটি আর আগের মতো নেই, সে বড় হয়ে গেছে। সোশ্যাল মিডিয়াতেও তার যথেষ্ঠ ফলোয়ার রয়েছে এবং মেয়েটি সোশ্যাল মিডিয়ায় তার এখনকার ছবিও শেয়ার করে। ধূমপান বিরোধী বিজ্ঞাপনের বাচ্চা মেয়েটির নাম সিমরন নাটেকর।

কিউট বাচ্চা থেকে সিমরান এখন সুন্দরী তরুণী

এই ব্যাপারটা জানলে আপনি হয়তো অবাক হবেন, এই বিজ্ঞাপনের শ্যুটিং যখন করা হয়েছিল তখন সিমরানের বয়স ছিল মাত্র ৭ বছর। সিমরানের বয়স এখন ১৯ বছর। কিউট হওয়ার পাশাপাশি সিমরান এখন ভীষণ সুন্দরী। গুরুত্বপূর্ণ ব্যাপার হল, সিমরান ‘লাভ ইউ জিদেগি’, ‘হাতিম’, ‘বালিকা বধূ’ এবং ‘এক হাজারো মে মেরি বেহনা হে’ -র মতো হিন্দি টেলিভিশন ধারাবাহিকে কাজও করেছেন। সিমরানকে আদিত্য রায় কাপুরের সিনেমা ‘দাওয়াত-এ-ইশক’ -তে ফরিদা-র ভূমিকায় দেখা গিয়েছিল।

নো স্মোকিং এর বিজ্ঞাপন ছাড়াও সিমরান ডোমিনজ, কেলগস, ভিডিওকন, ক্লিনিক প্লাস, বার্বি ডল খেলনা এবং আরও অন্যান্য বিজ্ঞাপনের কাজ করেছেন। সিমরানকে হিন্দি ধারাবাহিক ‘পাহারেদার পিয়া কি’ তেও দেখা গিয়েছিল। সিমরান ডিজনি চ্যানেলের একটি কমেডি শো-তেও ছিলেন। সেই শো-তে তার মিন্নি রয় চরিত্রটি দর্শকদের মন জয় করেছিল। সিমরান বর্তমানে ১৯ বছর বয়সী তরুণী। তার বর্তমানের সৌন্দর্য দেখলে অনেকেই বিশ্বাস করবেন না যে, এটিই নো স্মোকিং বিজ্ঞাপনে দেখতে পাওয়া সেই মেয়েটি।

এই প্রতিবেদন বিভিন্ন সাংবাদিক এর সোশাল মিডিয়া প্রাপ্ত প্রতিক্রিয়া ও বিভিন্ন সংবাদ মাধ্যমের প্রকাশিত প্রতিবেদনের ভিত্তিতে করা হল । কোন মতেই ২৪ ঘন্টা খবর মিডিয়ার নিজেস্ব মত বা প্রতিবেদন নয়

এই পোস্টটিকে লাইক করার চেয়ে শেয়ার করলে ব্যাপারটা সবাই জানতে পারবে

24 Ghanta Khobor News Desk

leave a comment

Create Account



Log In Your Account



error: Content is protected !!