দোল উৎসবে মেতে উঠলেন বাবুন বন্দোপাধ্যায়

দোল উৎসবে মেতে উঠলেন বাবুন বন্দোপাধ্যায়

দোল উৎসবে মেতে উঠলেন বাবুন বন্দোপাধ্যায়

বাতাসে বহিছে প্রেম,

নয়নে লাগিল নেশা

কারা যে ডাকিল পিছে

বসন্ত এসে গেছে

দেখতে দেখতে চলে এলো আরও একটি বসন্ত। রাত পোহেলেই দোল উৎসব। আট থেকে আশি সকলেই মেতে উঠবে এই উৎসবে। দোল উৎসব উপলক্ষে ইতিমধ্যেই ভিড় উপচে পড়েছে শান্তিনিকেতনে। বৃহস্পতিবার সকাল থেকেই দোল উৎসবকে কেন্দ্র করে মেতে উঠবে শান্তিনিকেতনের পড়ুয়া থেকে শুরু করে আগত অতিথিরা। কিন্তু দোল উৎসবের আগের দিন সকাল থেকেই উৎসবের আনন্দে মেতে উঠলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের ভাই বাবুন বন্দোপাধ্যায় ও টলিউডের অন্যতম অভিনেতা সোহেল দত্ত, লোকসভা নির্বাচনে দক্ষিন কলকাতা কেন্দ্রের তৃনমূল-কংগ্রেস প্রার্থী মালা রায়। বুধবার সকালে ভবানীপুরে ৭০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার অসীম বসুর আয়োজনে দোল যাত্রা উপলক্ষে একটি শোভাযাত্রা বের করা হয়। এতে অংশ নিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের ভাই বাবুন বন্দোপাধ্যায়, অভিনেতা সোহেল দত্ত ও লোকসভা নির্বাচনে দক্ষিন কলকাতা কেন্দ্রের প্রার্থী মালা রায় সহ অনান্যরা। শোভাযাত্রার শেষে রঙ খেলায় মেতে ওঠেন সকলে। সংবাদ মাধ্যমের সামনে রাজ্যবাসীকে দোলযাত্রার শুভেচ্ছা জানিয়েছেন অনুষ্ঠানে আগত অতিথিরা। শীত হোক বা বর্ষা সারাবছর মানুষের পাশে থেকে কাজ করে চলেছেন বাবুন বন্দোপাধ্যায়। খেলার মাঠ থেকে শুরু করে রক্তদান শিবির কিংবা হোলী হোক বা কালীপুজো সব কিছুতেই পাশে পাওয়া যায় বাবুন বন্দোপাধ্যায়কে। এবার দোল উৎসবেও তার ব্যাতিক্রম হয়নি। দোল উৎসবের আগের দিন থেকেই মানুষের পাশে থেকে দোল উৎসবে মেতে উঠেছেন তিনি। সবাইকে দোলের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

ইতিমধ্যেই দেশ জুড়ে লোকসভা নির্বাচনের দামাদা বেজে গেছে। প্রার্থী তালিকা ঘোষণা করে দিয়েছেন তৃনমূল-কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়। দক্ষিন কলকাতায় প্রার্থী করা হয়েছে মালা রায়কে। নাম ঘোষণা হওয়ার পর থেকেই প্রচারে নেমে পড়েছেন তিনি। দোলের আগের দিন পদযাত্রায় অংশ নিয়ে জনগণের সঙ্গে মিলিত হলেন। সকলকেই দোলের আগ্রীম শুভেচ্ছা জানালেন।

অপর দিকে টলিউডের অন্যতম অভিনেতা সোহেল দত্ত অংশ নিয়েছিলেন আজকের এই অনুষ্ঠানে। অভিনয়ের পাশাপাশি বিভিন্ন রকম সামাজিক অনুষ্ঠান করে থাকেন টলিউডের এই অভিনেতা। রক্তদান শিবির থেকে শুরু করে নানা রকমের সামাজিকমূলক কর্মসূচীতে অংশ নেন তিনি।

 

24 Ghanta Khobor News Desk

Related Posts

leave a comment

Create Account



Log In Your Account



error: Content is protected !!