উচ্চমাধ্যমিক পরীক্ষার মধ্যেই রায়গঞ্জে বাইক মিছিল গেরুয়া শিবিরের

উচ্চমাধ্যমিক পরীক্ষার মধ্যেই রায়গঞ্জে বাইক মিছিল গেরুয়া শিবিরের

 

গৌতম পাল(রায়গঞ্জ) “আসন্ন লোকসভা নির্বাচনে বিজেপির জয়ের লক্ষ্যে দল যে সংকল্প গ্রহন করেছে সেটাই রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের মানুষের কাছে তুলে ধরাই মূল উদ্দেশ্যে আমাদের।“ রায়গঞ্জে বিজেপির পক্ষ থেকে আয়োজিত বিজয় সংকল্প বাইক র‍্যালীতে অংশ নিয়ে একথা বললেন বিজেপির উত্তর দিনাজপুর জেলা সভাপতি নির্মল দাম। রাজ্যের বিভিন্ন প্রান্তের পাশাপাশি উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জেও বিজেপির বাইক র‍্যালী অনুষ্ঠিত হয়।  রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের অন্তর্গত সাতটি বিধানসভা কেন্দ্রের মানুষের কাছে পৌঁছাতে রায়গঞ্জ শহরের জেলখানা মোড় থেকে কয়েকশো মোটরবাইক নিয়ে শুরু হয় ” বিজয় সংকল্প বাইক র‍্যালি”।

নির্বাচন কমিশন আগামী লোকসভা ভোটের এখনও বিজ্ঞপ্তি জারি না করলেও সামনের মাস থেকেই দেশজুড়ে শুরু হচ্ছে লোকসভা ভোট। লোকসভা ভোটের একপ্রকার প্রচারের কাজ আজ থেকেই শুরু  করল ভারতীয় জনতা পার্টি। লোকসভা ভোটে জয়ী হয়ে কেন্দ্রে পুনরায় সরকার গড়ার লক্ষ্যে আজ সারা দেশের সাথে সাথে উত্তর দিনাজপুর জেলাতেও ” বিজয় সংকল্প বাইক র‍্যালি ” শুরু করল উত্তর দিনাজপুর জেলা বিজেপি।

উত্তর দিনাজপুর জেলা বিজেপির সভাপতি নির্মল দাম বলেন, আগামী লোকসভা ভোটে দলীয় প্রার্থীদের জয়ী করার লক্ষ্যে রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের বিধানসভা ভিত্তিক  রায়গঞ্জ বিধানসভার ” বিজয় সংকল্প বাইক র‍্যালি ” রায়গঞ্জ শহরের জেলখানা মোড় থেকে শুরু হয়ে গোটা বিধানসভার প্রতিটি গ্রাম ও শহর পরিক্রমা করে রায়গঞ্জে বিজেপির জেলা কার্যালয়ে এসে শেষ হয়েছে।

রায়গঞ্জ বিধানসভার পাশাপাশি উত্তর দিনাজপুর জেলার চোপড়া, ইসলামপুর, গোয়ালপোখর, চাকুলিয়া, করনদিঘী, ইটাহার,  হেমতাবাদ ও কালিয়াগঞ্জেও একসাথে এই ” বিজয় সংকল্প বাইক র‍্যালি ” হয়েছে। বিজেপির জেলা সভাপতি নির্মল দাম জানিয়েছেন শয়ে শয়ে বিজেপি কর্মীরা বাইক র‍্যালির সাথে সাথে কেন্দ্রীয় সরকারের স্বচ্ছ ভারত অভিযান, জনধন যোজনা প্রকল্প, বেটি বাঁচাও বেটি পড়াও সহ  বিভিন্ন জনমুখী প্রকল্পের প্রচারও করেছেন।

উত্তর দিনাজপুর জেলায় বিজেপির এই ” বিজয় সংকল্প বাইক র‍্যালি জনমানসে ব্যাপক সাড়া ফেলেছে বলে দাবি করেন নির্মল বাবু। বিজেপির জেলা সভাপতি এই দাবী আদেও মানুষের কাছে কতটা প্রভাব ফেলেছে তা বোঝা যাবে লোকসভা নির্বাচনের ফলাফলেই। গত সপ্তাহে শুরু হয়েছে উচ্চমাধ্যমিক পরীক্ষা। সেই পরীক্ষার মধ্যেই কিভাবে বিজেপি বাইক র‍্যালী করলো সেটা নিয়েই এখন প্রশ্ন তুলেছেন সেখানকার রাজনৈতিক মহল।

24 Ghanta Khobor News Desk

Related Posts

leave a comment

Create Account



Log In Your Account



error: Content is protected !!